• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

করিমগঞ্জে সিএনজি-ট্রাকের সংঘর্ষে আহত ৫, ট্রাক আটক

করিমগঞ্জে সিএনজি-ট্রাকের
সংঘর্ষে আহত ৫, ট্রাক আটক

# নিজস্ব প্রতিবেদক :-
করিমগঞ্জে সিএনজি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। একজনকে ঢাকায় নিউরোসায়েন্স হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের স্থানীয় প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ট্রাকটি আটক করেছে।
করিমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন ও হাসপাতাল সূত্রে জানা গেছে, আজ ২৫ জানুয়ারি বুধবার সকাল সাড়ে ৭টার দিকে কিশোরগঞ্জ-করিমগঞ্জ সড়কের জগৎসাহ বাড়ির মোড়ে দুর্ঘটনাটি ঘটে। একটি কম্বাইন হার্ভেস্টারবাহী ট্রাক ও একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজিটি দুমরেমুছড়ে যায়। এতে করিমগঞ্জের চামড়া বন্দর এলাকার সেলিম (৩২), জয়কা এলাকার ইয়াছিন (১৯), নিয়ামতপুরের মামুন (২২), তাড়াইলের কাজলা এলাকার বাচ্চু মিয়া (৪৫) এবং ঠিকানা অজানা মোজাম্মেল (৪০) মারাত্মক আহত হন। তাদের মধ্যে সেলিমকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকার নিউরোসায়েন্স হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা আবদুল হামিদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।
পরিদর্শক জয়নাল আবেদীন জানিয়েছেন, আহতরা কেউ কথা বলতে পারছেন না। ফলে আহতদের মধ্যে থেকে সিএনজি চালককে চিহ্নিত করা যাচ্ছে না। ট্রাক এবং সিএনজি থানায় রাখা হয়েছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *